May 21, 2024, 1:18 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার মাঠে সাবেক এমপি আয়েন উদ্দিন বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ
নাসিরনগরে মাদকসেবনের অপরাধে ১জন গ্রেফতার

নাসিরনগরে মাদকসেবনের অপরাধে ১জন গ্রেফতার

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় মাদকসেবন অপরাধে সুমন মিয়া (২৬)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান।

বৃহস্পতিবার ২৮ মার্চ নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলার গোকর্ণ ইউনিয়ন নুরপুর গ্রামের মোঃ ছাবেদ মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২৬) কে মাদকসেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ দোষী সাব্যস্ত করে ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০০/-(একশত) টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com